বুধবার, ২৩ মে ২০১৮ ০৩:০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
সোমবার, ০৪ ডিসেম্বর, ২০১৭, ০৮:২৩:৩৩
Zoom In Zoom Out No icon

ইতালির গণমাধ্যমে গুরুত্ব পেল পোপের ক্ষমা চাওয়ার খবর

ইতালির গণমাধ্যমে গুরুত্ব পেল পোপের ক্ষমা চাওয়ার খবর

ইতালির গণমাধ্যমে রোহিঙ্গা মুসলমানদের কাছে পোপ ফ্রান্সিসের ক্ষমা চাওয়ার খবর গুরুত্ব পেয়েছে। দেশটির পত্রিকা লা রিপাবলিকা লিখেছে, পোপ বলেছেন এই রোহিঙ্গাদের মাঝেও সৃষ্টিকর্তার উপস্থিতি পাওয়া যায়। যারা তাদের অত্যাচার করেছে, কষ্ট দিয়েছে তাদের পক্ষ থেকে ক্ষমা চাইছি। আপনারা বিশাল মনের পরিচয় দিয়ে ক্ষমা করে দিন।

২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত মিয়ানমার ও বাংলাদেশ সফর করেছেন পোপ ফ্রান্সিস।মিয়ানমারে না বললেও বাংলাদেশ সফরের দ্বিতীয় দিনে রোহিঙ্গা শব্দটি উচ্চারণ করেছেন তিনি।

গত শুক্রবার বাংলাদেশের রাজধানী ঢাকায় রোহিঙ্গা শরণার্থীদের সঙ্গে সাক্ষাতের সময় প্রথমবারের মতো ‘রোহিঙ্গা’ শব্দটি উচ্চারণ করেন তিনি। সেদিন ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে ১৬ জন রোহিঙ্গা প্রতিনিধি তার সঙ্গে সাক্ষাৎ করেন। 

ঢাকায় ক্যাথলিক খ্রিস্টানদের প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিসের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাক্ষাৎ করেন। শুক্রবার বিকেলে রাজধানীর বারিধারায় ভ্যাটিকান দূতাবাসে গিয়ে পোপের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এ সময় শেখ হাসিনা তাকে স্যুভেনির হিসেবে একটি নৌকা উপহার দেন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top