রবিবার, ২৪ জুন ২০১৮ ১০:৪৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ০১:৩১:৩৪
Zoom In Zoom Out No icon

পূর্ণাঙ্গ ইনস্টিটিউটের দাবিতে ফের আন্দোলনে গার্হস্থ্যের ছাত্রীরা

পূর্ণাঙ্গ ইনস্টিটিউটের দাবিতে ফের আন্দোলনে গার্হস্থ্যের ছাত্রীরা

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ ইনস্টিটিউটের দাবিতে ফের আন্দোলনে নেমেছেন গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রীরা। রবিবার সকাল ১১টায় শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে অবস্থান নিয়ে আন্দোলন শুরু করেন। পরে তারা নীলক্ষেত মোড়ে অবস্থান নিয়েছে। নীলক্ষেত মোড়ে ১৫ মিনিট অবস্থান নেওয়ার পর কলেজ গেটে অবস্থান নিয়েছেন ছাত্রীরা। ফলে কলেজের সামনে ধীর গতিতে গাড়ি চলাচল করছে।

গত সেপ্টেম্বরের শেষ দিকে ঢাবির পূর্ণাঙ্গ ইনস্টিটিউটের দাবিতে আন্দোলন করে। আন্দোলনের এক পর্যায়ে কলেজের ছাত্রীরা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সঙ্গে দেখা করেন। তিনি শিক্ষার্থীদের দাবি পূরণের আশ্বাস দেন। শিক্ষা সচিবকে আহ্বায়ক করে একটি কমিটিও গঠন করেন। কিন্তু এ ঘটনার দুমাস পর ফের আন্দোলনে নেমেছেন ছাত্রীরা।

শিক্ষামন্ত্রীর আশ্বাসের পর দুই মাস পেরিয়ে গেলেও দাবির বিষয়ে কোনও অগ্রগতি হয়নি বলে অভিযোগ করেছেন শিক্ষার্থীরা। শিক্ষামন্ত্রণালয় নানা অজুহাত দেখিয়ে বিষয়টি এড়িয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেছেন তারা।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top