বুধবার, ২৪ জানুয়ারী ২০১৮ ০১:৫৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭, ১১:৫৩:২৪
Zoom In Zoom Out No icon

মুুখের হাসি দিয়েই শুুরু নবীন বরণ এবং প্রবীণ বিদায়

মুুখের হাসি দিয়েই শুুরু নবীন বরণ এবং প্রবীণ বিদায়

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গণিত বিভাগের নবীন বরণ এবং প্রবীণ বিদায় অনুষ্ঠান সমাজবিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আক্তার। এছাড়া আরও উপস্থিত ছিলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ মুরাদ, মো. ফোরকান, ড. মোস্তফা রিজভী, ফারুকুল আলম, এ এস এম মহিউল ইসলাম পিন্টু, এ এস এম মাইন উদ্দিন, মাকসুদ আলম।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া এ অনুষ্ঠানের উপস্তাপনা করেন তাপস কান্তি দেব। এরপর নবীন এবং প্রবীনদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে নবীন এবং প্রবীণরা বিভিন্ন স্মৃতিচারণমূলক বক্তব্য দেন।

২০১১-১২ সেশনের পক্ষে মোঃ শাফায়াত ২০১৩-১৪ সেশনের পক্ষে মোঃ কাওছার, ২০১৪-১৫ সেশনের পক্ষে ফখরুল ইসলাম এবং ২০১৫-১৬ সেশনের পক্ষে রায়হান আহমেদ রাফি বক্তব্য দেন।

অন্যদিকে বিদায়ী এম এস ২০১৪-১৫ সেশনের পক্ষে বক্তব্য দেন তাপস কান্তি দেব। তারা তাদের বক্তব্য বিশ্ববিদ্যালয় জীবনের বিভিন্ন স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।।

পরে বক্তব্য দেন বিভাগের শিক্ষকরা। এরপর বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়ার মাধ্যমেই শেষ হয় প্রথম পর্বের অনুষ্ঠান।

তাপস কান্তি দেব এর উপস্তাপনায় দ্বিতীয় পর্বে শুরু হয় জাঁকজমকপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলে এই অনুষ্ঠান। ফ্যাশন শো, আবৃত্তি, নাচ, গান, কৌতুক, রম্য নাটিকার এবং ব্যান্ড শো’র মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান। এতে বিভাগের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top