বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ ১২:২৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বুধবার, ১১ অক্টোবর, ২০১৭, ০২:২৮:২৮
Zoom In Zoom Out No icon

মহিলা অধিদপ্তরে ৮৫২ জন নিয়োগ

মহিলা অধিদপ্তরে ৮৫২ জন নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন মহিলা বিষয়ক অধিদপ্তর। বিজ্ঞপ্তি অনুযায়ী, ‘উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ’ শীর্ষক প্রকল্পে অস্থায়ীভাবে ৮৫২ জন ট্রেইনার নিয়োগ দেয়া হবে।

দশটি ট্রেডে ট্রেইনার নেওয়া হবে। ট্রেডগুলো হলো- ফ্রন্ট ডেস্ক ম্যানেজমেন্ট, ট্যুরিস্ট গাইড, ফ্যাশন ডিজাইন, সেলসম্যানশিপ, ভারমিন কমপোস্ট, বিউটিফিকেশন, ব্লক বাটিক, টেইলরিং, শতরঞ্জি মেকিং, ক্রিস্টাল শোপিস মেকিং, ডেকোরেটেড ক্যান্ডেল মেকিং এবং উলেন ড্রেস, মাশরুম অ্যান্ড অ্যাপিকালচার ট্রেনিং। প্রত্যেক উপজেলায় দুই ট্রেডে ১ জন করে মোট দুইজন ট্রেইনার নেওয়া হবে। ৪২৬ উপজেলায় নেওয়া হবে মোট ৮৫২ জন।

পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে এইচএসসি পাস বা সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা পাস হতে হবে। সাথে একই বিষয়ে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকা লাগবে। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

আগ্রহী প্রার্থীরা যে উপজেলায় যে ট্রেডে আবেদন করতে ইচ্ছুক সে উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে ট্রেডের নাম সংগ্রহ করে একই কার্যালয়ে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র সংশ্লিষ্ট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়া যাবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top