শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ১১:১৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮, ০২:৪৩:২০
Zoom In Zoom Out No icon

সাত কলেজ অধিভুক্তি বাতিলে দাবিতে ঢাবি শিক্ষার্থীদের ক্লাস বর্জন

সাত কলেজ অধিভুক্তি বাতিলে দাবিতে ঢাবি শিক্ষার্থীদের ক্লাস বর্জন

সাত কলেজ অধিভুক্তি বাতিলের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস বর্জন কর্মসূচি চলছে। সোমবার (১৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে ক্লাসে অংশগ্রহণ থেকে বিরত রয়েছে আন্দোলনরত শিক্ষার্থীরা। অবস্থান নিয়েছেন অপরাজেয় বাংলায়।

অবস্থান কর্মসূচিতে এসে উপস্থিত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি। ইতোমধ্যে তাদের চার সদস্য বিশিষ্ট দল উপাচার্যের সাথে সাক্ষাৎ করতে গিয়েছেন।
এবং তারা বলেছেন, উপচার্যকে অবস্থান কর্মসূচিস্থলে নিয়ে আসবেন। এর একটি গ্রহনযোগ্য সমাধান খুজার চেষ্টা করবেন।

আর উপাচার্য জানিয়েছেন যে, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কোন ভবনে সাত কলেজের কোন কার্যক্রম চলবে না আলাদা স্থানে কার্যক্রম পরিচালনা করা হবে, শুধু পরিক্ষাটা তারা নেবেন। আর বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষক এসব কার্যক্রমের সাথে জড়িত থাকবেনা। 

শিক্ষার্থীরা বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা আন্দোলন অব্যাহত রাখবেন। প্রয়োজনে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে। এর আগে রোববার (১৪ জানুয়ারি) রাজু ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচি শেষে সোমবার ক্লাস বর্জনের ঘোষণা দেয়া হয়। অন্যদিকে ঢাবি শিক্ষার্থীদের আন্দোলনকে অযৌক্তিক দাবি করে সাত কলেজের শিক্ষার্থীরা সোমবার সকাল ১১টায় নিজ নিজ কলেজের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচির ডাক দিয়েছে।

নেশন নিউজ/ খায়ের

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top