শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ ১২:২৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, ০১:৪৬:১৭
Zoom In Zoom Out No icon

কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।

কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।

কোটা সংস্কার আন্দোলনেকে সমর্থন দেয়ার আহ্বান জানিয়েছেন ডাকসুর সাবেক চারভিপি। তারা বলেছেন,এই আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না। এটা আন্দোলনকারীদের উপলব্ধি করতে হবে। এ আন্দোলনকে আরও বৃহত্তর দাবিতে ব্যবহার করতে হবে।

শনিবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে ‘জনপরিসর’ আয়োজিত এক আলোচনা সভায় তারা এসব কথা বলেন।

‘কোটা সংস্কার: ছাত্রকম্পের ন্যায্যতা’ শীর্ষক আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ডাকসুর সাবে ভিপি ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ডাকসুর সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মুহাম্মদ মনসুর এবং ডাকসু সাবেক ভিপি ও ছাত্রদলের সাবেক সভাপতি আমানউল্লাহ আমান।

নাগরিক্য ঐক্য’র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘আমাদের সবাইকে কোটা সংস্কার আন্দোলনে নিঃশর্ত, অকুণ্ঠ সমর্থন দিতে হবে। কারণ দেশ যখন মরুভূমিতে পরিণত, তখন এই ছাত্ররা মরুদ্যান হিসেবে আভির্ভূত হয়েছে।’ আন্দোলনকারী ছাত্র সমাজের উদ্দেশে তিনি বলেন, আন্দোলনে নেমে ভয় পেলে হেরে যাবেন।

বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ও সাবেক ছাত্রনেতা গৌতম দাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিতি ছিলেন নানা শ্রেণি পেশার মানুষ।

মাহমুদুর রহমান মান্না তার দীর্ঘ বক্তব্যে আরও বলেন, ‘ছাত্ররা কোটা সংস্কার বলতে কী বুঝিয়েছে তা সরকারপ্রধান বুঝেননি। এটা তার পার্লমেন্টের বক্তব্যে বুঝা গেছে। উনার বক্তব্য শুনে মনে হলো উনি জেদ করে এটা বাতিল করে দিলেন। এখন অবশ্য আমার তা মনে হয় না, রাজনীতি যারা করেন তারা খুব শান্ত স্বভাবের লোক। বাইরে গরম দেখা যায় কিন্তু ভেতরে সব সময় চিন্তা থাকে তার লক্ষ্য তাকে অর্জন করতেই হবে। আমি মনে করি এখানেও (প্রধানমন্ত্রীর বক্তব্যে) তা আছে। তবে সেটা পরে বলবো।’

 

 

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top