শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০৩:৩৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০৭ আগস্ট, ২০১৮, ১১:০০:১৫
Zoom In Zoom Out No icon

বুটেক্সের হল থেকে ২ ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ, পুলিশের অস্বীকার

বুটেক্সের হল থেকে ২ ছাত্রকে তুলে নেওয়ার অভিযোগ, পুলিশের অস্বীকার

বাংলাদেশ টেক্সটাইল ইউনিভার্সিটির ওসমানী হলের ২ ছাত্রকে আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী বিরুদ্ধে তুলে নেবার অভিযোগ উঠেছে।

সোমবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় টেক্সটাইল ইউনিভার্সিটিতে এ ঘটনা ঘটে।

দুই শিক্ষার্থী হলেন- ফেব্রিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র আসাদুল্লাহ আল গালিব ও ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র মোহাম্মদ আখতারুজ্জামান।

হলের অন্যান্য শিক্ষার্থীরা জানায়, তাদের ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়ের সভাপতি নাজমুল আলম সাকিব ও সেক্রেটারি মাইনুল ইসলাম তাদের রুমে থেকে ডেকে নেয়। তাদের রুমে তখন এনএসআই, ডিবি, পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির সদস্যরা অবস্থান করছিলেন।

সেখানে এই দুই ছাত্রকে মারধর করা হয়। পরে ছাত্রলীগ নেতাদের রুমে সারাদিন রেখে থেকে রাত ৯.৩০টায় দুই ছাত্রকে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির সদস্যরা। যা হলে অবস্থানরত অনেক ছাত্র দেখেছে।

কিন্তু এই ২ ছাত্রকে এখন পর্যন্ত আদালতে তোলা হয়নি এবং গ্রেপ্তারের কথা স্বীকার করছেনা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনি। ছাত্রদের পরিবারের সদস্যরা পুলিশ, র্যাব, ডিবি, এনএসআই’সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির বিভিন্ন অফিসে যোগাযোগ করলেও সন্তানদের সন্ধান পাচ্ছেন না।

বিশ্ববিদ্যালয়ের হলে অবস্থানরত সাধারন ছাত্ররা জানায়, চলমান ছাত্র আন্দোলনে যাতে ছাত্ররা অংশ নিতে না পারে সে জন্য ভয় দেখাতে ছাত্রলীগ নেতাদের দিয়ে ছাত্রদের নির্যাতন ও আইনশৃঙ্খলারক্ষাকারী বাহীনি দিয়ে নিরপরাধ ছাত্রদের গ্রেপ্তার করাচ্ছে সরকার।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top