মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ০৪:২০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৫:৫৭:০৪
Zoom In Zoom Out No icon

রোনাল্ডোকে ‘শ্রদ্ধা’ মেসির

রোনাল্ডোকে ‘শ্রদ্ধা’ মেসির

খেলাধুলা ডেস্ক: ২৫ অক্টোবর ২০১৪। বার্সেলোনাকে ৩-১ হারাল রিয়াল মাদ্রিদ। রোনাল্ডো করলেন গোল। খারাপ ফর্মে মেসি। লা লিগা টেবলের শীর্ষে রিয়াল।

চলতি মরসুমের সেই প্রথম ক্লাসিকোর পরে প্রায় প্রত্যেক স্প্যানিশ বিশেষজ্ঞের মত ছিল, লা লিগা রিয়ালই জিতবে। রোনাল্ডো পাবেন গোল্ডেন বুট। ফের মেসির কপালে জুটবে না কোনো ট্রফি।
 

কিন্তু পাঁচ মাসের মধ্যেই অন্য ছবি। এই মুহূর্তে লিগ শীর্ষে বার্সেলোনা। আর তাদের তাড়া করছে রিয়াল। এবং মেসি আবার মেসি। স্বমহিমায়। আজ রাতের ফিরতি ক্লাসিকোর মহারণ। এবার যুদ্ধের প্রেক্ষাপট কাম্প ন্যু। বার্সার ঘরের মাঠ।  

২০১৫ পড়ার পর থেকেই পুনরুত্থান ঘটেছে মেসি নামক গোলমেশিনের। ৩২তম হ্যাটট্রিক করে যেমন রেকর্ড গড়েছেন, তেমনই আবার সমালোচকদের মুখ বন্ধ করে শেষ ১৮ ম্যাচে করেছেন ২০ গোল। সেই তুলনায় নতুন বছর ব্যালন ডি’অর জিতে শুরু করলেও ক্রমশ ফিকে দেখাচ্ছে রোনাল্ডো-দাপট। লাল কার্ড দেখে, গোলের সুযোগ নষ্ট করে সিআর সেভেন যেন অচেনা মেজাজে। কিন্তু ক্লাসিকোর আগে মেসি জানেন তার ‘ক্ষতবিক্ষত’ চিরপ্রতিদ্বন্দ্বী খারাপ ফর্মে থাকলেও বড় ম্যাচে হয়ে উঠতে পারেন ভয়ঙ্কর। “কয়েক মাস আগে আমি নিজেও খারাপ ফর্মে ছিলাম। ঠিক করে খেলতে পারছিলাম না। রোনাল্ডোকে আমি শ্রদ্ধা করি,” বলেছেন মেসি।

বার্সায় কোনো চোট সমস্যা না থাকলেও রিয়াল রোববার পাবে না হামেস রদ্রিগেজকে। তবে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোট সারিয়ে দলে ফিরছেন সের্জিও র্যামোস। রিয়ালের তারকা স্ট্রাইকার বেঞ্জিমা আবার হুঙ্কার দিয়েছেন, কাম্প ন্যু থেকে তিন পয়েন্ট ছিনিয়ে আনবেন তারাই।

এবারের স্প্যানিশ লিগের দিকে তাকালে দেখা যাচ্ছে, মাত্র এক পয়েন্টের পার্থক্য এই দুই মেগা টিমের। যে কারণেই হয়তো বার্সা কোচ লুই এনরিকে দলকে সতর্ক করে দিচ্ছেন, আত্মতুষ্ট হয়ে পড়লে হয়তো লা লিগা খোয়াতে হবে।– ওয়েবসাইট।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top