মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ০৪:০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৬:৩৫:৪৩
Zoom In Zoom Out No icon

সেনাবাহিনী প্রধানের সঙ্গে সুলাইমান ফাহাদের সাক্ষাৎ

সেনাবাহিনী প্রধানের সঙ্গে সুলাইমান ফাহাদের সাক্ষাৎ

ঢাকা : বাংলাদেশে সফররত কুয়েতের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি লেফটেন্যান্ট জেনারেল সুলাইমান ফাহাদ আল ফাহাদ সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রবিবার সকালে সেনাবাহিনীর সদর দফতরে জেনারেল সুলাইমান ফাহাদ আল ফাহাদের নেতৃত্বে কুয়েতের ২৩ সদস্যের প্রতিনিধি দল এই সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তারা পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও দুই দেশের সেনাবাহিনীর বিদ্যমান সম্পর্ক ও সহযোগিতা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

এর আগে সেনাকুঞ্জে তাকে সেনাবাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

উল্লেখ্য, কুয়েতের ২৩ সদস্যের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দলটি শনিবার ৫ দিনের সফরে বাংলাদেশ আগমন করেন। প্রতিনিধি দলটি সশস্ত্র বাহিনী বিভাগ, ন্যাশনাল ডিফেন্স কলেজ, বাংলাদেশ মিলিটারি একাডেমি এবং বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন শেষে আগামী ২৫ মার্চ দেশে প্রত্যাবর্তনের কথা রয়েছে।

নেশন নিউজ/আরিফ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top