মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ০২:৪৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৬:৫২:১৪
Zoom In Zoom Out No icon

জাবিতে বাসে আগুন

জাবিতে  বাসে আগুন
জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তাৎক্ষণিকভাবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

রোববার ভোররাত পৌনে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ে চত্বরে পার্ক করা বাসে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আগুনে বাসটির বেশিরভাগ অংশই পুড়ে গেছে।

পরিবহন অফিসের ক্যান্টিন কর্মচারি শামসুল  জানান, আগুন দেখতে পেয়ে দৌঁড়ে গিয়ে আনসারসহ আমরা কয়েকজন আগুন নিয়ন্ত্রণ করি। কিন্তু লোকজন কম থাকায় ততক্ষণে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে যায়। এসময় তিনি কাউকে দেখেননি বলেও জানান।   

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চৌধুরী বলেন, বাসে বাহির থেকে কেউ আগুন দিয়েছে নাকি ভেতর থেকেই আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যপারে আমরা নিশ্চিত নই।’

যারা ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তি দাবি করে পরিবহনের দায়িত্বপ্রাপ্ত (অতিরিক্ত) শিক্ষক সহযোগী অধ্যাপক লুৎফুল এলাহী বলেন, বিশ্ববিদ্যালয়ের গাড়ি রাখার জন্য আলাদা একটি স্থান নির্ধারণ করা দরকার। যাতে এমন ঘটনা না ঘটে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক বলেন, আগুন দেয়ার ঘটনায়  মামলা দায়ের করা হবে।
 
নেশন নিউজ/আরিফ
এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top