মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ০২:৪৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৮:৩১:৪৫
Zoom In Zoom Out No icon

গাজীপুরে শিবিরের ঝটিকা শোডাউন

গাজীপুরে শিবিরের ঝটিকা শোডাউন

গাজীপুর: আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত গাজীপুরে হঠাৎ করেই ব্যপক শোডাউন করেছে গাজীপুর মহানগর শিবির।  এতে ব্যপক শিবিরকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে।

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপি গুম খুন ও নির্যাতনের প্রতিবাদে তারা এই বিক্ষোভ মিছিল করে।

গাজীপুর মহানগরীর সভাপতি ফুয়াদ হাসান পল্লবের নেতৃত্বে মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ইদানিংকার শিবিরের মিছিলগুলাতে খুব কম পরিমান লোক সমাগম লক্ষ্য করা গেলেও এই মিছিলে অবাক করার মত লোক সমাগম লক্ষ্য করা গেছে।  এমনকি সাম্প্রতিক মিছিলগুলাতে ঝটিকা মিছিল শেষেই নেতাকর্মীদের দ্রুত সটকে পড়তে দেখা গেলেও আজকের মিছিল শেষে একটি ট্রাককে অস্থায়ী মঞ্চ বানিয়ে নেতাদেরকে দীর্ঘ বক্তৃতা দিতেও দেখা গেছে।

রাস্তায় একটু পর পরই পুলিশের উপস্থিতি থাকলেও তাদেরকে মিছিলে বাধা দিতে দেখা যায়নি।  হঠাৎ করে মিছিলে এত উপস্থিতি আশপাশের মানুষজনকেও অবাক করেছে।  কেউ কেউ বলছেন, কয়েক বছর ধরে জামাত-শিবিরের উপর সরকারের খড়গ কি তাইলে বৃথা?

অন্যদিকে স্বাধীনতার মাসে স্বাধীনতাবিরোধী জামায়াতের ছাত্র সংগঠনটির এমন তৎপরতা দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য হুমকী বলেও অনেকে মনে করছেন।

নেশন নিউজ/ এফএ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top