বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০১:১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:১৩:০০
Zoom In Zoom Out No icon

রাজধানীতে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

রাজধানীতে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে গণপিটুনির শিকার হয়ে এক ছিনতাইকারীর মৃত্যু হয়েছে। পুলিশের গুলিতে আহত হয়েছে তার সঙ্গে থাকা আরেক ছিনতাইকারী। একই ঘটনায় আটক হয়েছে ছিনতাইকারী চক্রের আরেক সদস্য। শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মমিনুল হক এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার ভোর ৬টার দিকে পল্টন মোড়ে একটি প্রাইভেটকার যোগে ছিনতাইয়ের ওই তিন ছিনতাইকারীকে ধাওয়া দেয় পুলিশের সদস্যরা। এক পর্যায়ে ধানমন্ডির ৩ নম্বর সড়কের মাথায় তাদের গাড়িটি আটক করা হয়। এ সময় স্থানীয়রা গণধোলাই দিয়ে একজন গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৭টার দিকে অজ্ঞাতনামা ওই ছিনতাইকারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান বলেও জানান এসআই মমিনুর।

তিনি আরও জানান, গাড়িটি আটকের পর ‌পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পায়ে গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেল চিকিৎসাধীন রয়েছেন হজরত নামে আরেক ছিনতাইকারী। একই চক্রের বাশার নামে অন্য একজন শাহবাগ থানায় আটক রয়েছেন বলে জানান তিনি। আটক গাড়িটির ভেতর থেকে ছিনতাইকৃত চারটি মোবাইল ফোন, কয়েকটি ব্যাগ, ধারলো ছুরি ও চাপাতি পাওয়া গেছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top