রবিবার, ২১ জানুয়ারী ২০১৮ ০৬:৫৮:২৪ অপরাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:৪৩:৫৯
Zoom In Zoom Out No icon

শাহজালালে সোনাসহ বিমানের মেকানিক গ্রেফতার

শাহজালালে সোনাসহ বিমানের মেকানিক গ্রেফতার

ঢাকা: হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি সোনাসহ বিমানের এক মেকানিককে গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

গ্রেফতারকৃত ব্যক্তি বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের এয়ারক্রাফট মেকানিক মো. লিয়াকত আলী। বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের পরিচালক (ডিজি) ড. মঈনুল খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার বিমানকর্মী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট নং- ইকে ৫৮৬ এর অভ্যন্তরে সিট নং ২৩ থেকে স্বর্ণবারগুলো সংগ্রহ করে এবং তা তার জুতায় লুকিয়ে ফেলে।

শুল্ক গোয়েন্দার দল গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭টায় বিমানকর্মীর দেহ তল্লাশি করে স্বর্ণ উদ্ধার করে। এগুলো তিনটি প্যাকেজে মোট ৩০টি বারে লুকায়িত অবস্থায় পাওয়া যায়।

আটক প্রতিটি বারের ওজন ১১৫ গ্রাম। সে হিসেবে বারগুলোর মোট ওজন ৩.৪৫ কেজি। এর মোট মূল্য আনুমানিক ১ কোটি ৭৫ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে লিয়াকত আলী আরো জানায়, যে তিনি ৫টা ৪০ মিনিটে ইকে ফ্লাইট ৫৮৬ অবতরণের পর ক্লিনিংয়ের কাজ তদারকি করছিলেন।

আরো তথ্য সংগ্রহ করে প্রকৃত দোষীদের শনাক্ত করার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান শুল্ক গোয়েন্দা ডিজি মঈনুল।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top