বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০১:১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:৪৩:৫৯
Zoom In Zoom Out No icon

শাহজালালে সোনাসহ বিমানের মেকানিক গ্রেফতার

শাহজালালে সোনাসহ বিমানের মেকানিক গ্রেফতার

ঢাকা: হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি সোনাসহ বিমানের এক মেকানিককে গ্রেফতার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।

গ্রেফতারকৃত ব্যক্তি বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের এয়ারক্রাফট মেকানিক মো. লিয়াকত আলী। বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের পরিচালক (ডিজি) ড. মঈনুল খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার বিমানকর্মী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইট নং- ইকে ৫৮৬ এর অভ্যন্তরে সিট নং ২৩ থেকে স্বর্ণবারগুলো সংগ্রহ করে এবং তা তার জুতায় লুকিয়ে ফেলে।

শুল্ক গোয়েন্দার দল গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭টায় বিমানকর্মীর দেহ তল্লাশি করে স্বর্ণ উদ্ধার করে। এগুলো তিনটি প্যাকেজে মোট ৩০টি বারে লুকায়িত অবস্থায় পাওয়া যায়।

আটক প্রতিটি বারের ওজন ১১৫ গ্রাম। সে হিসেবে বারগুলোর মোট ওজন ৩.৪৫ কেজি। এর মোট মূল্য আনুমানিক ১ কোটি ৭৫ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে লিয়াকত আলী আরো জানায়, যে তিনি ৫টা ৪০ মিনিটে ইকে ফ্লাইট ৫৮৬ অবতরণের পর ক্লিনিংয়ের কাজ তদারকি করছিলেন।

আরো তথ্য সংগ্রহ করে প্রকৃত দোষীদের শনাক্ত করার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও জানান শুল্ক গোয়েন্দা ডিজি মঈনুল।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top