সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৫:৪৭:০৫ অপরাহ্ন
শিরোনাম:
শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭, ০১:৪১:৪৫
Zoom In Zoom Out No icon

আজ নয় কাল থেকে উঠে যাচ্ছে সিটিং সার্ভিস

আজ নয় কাল থেকে উঠে যাচ্ছে সিটিং সার্ভিস

রাজধানীতে আগামীকাল থেকে উঠে যাচ্ছে বাসের সব ধরনের সিটিং সার্ভিস। চলতে হবে সরকার নির্ধারিত ভাড়ায়। একইদিন সারাদেশে অ্যাঙ্গেল বাম্পার, গাড়ির বর্ধিতাংশের বিরুদ্ধে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির অভিযান শুরু হচ্ছে।

সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েতুল্লাহ বলেছেন, আজ শনিবার বিকেল ৪টায় তারা বিআরটিএতে বৈঠক করবেন। ১৬ এপ্রিল থেকে অ্যাকশনে যাবেন। ১৫ তারিখ পর্যন্ত সময় দেয়া হয়েছিলো। রোববার থেকে টাউন সার্ভিসে কোনো বাস আর সিটিংয়ে চলবে না।

এদিকে বিআরটিএর একজন পরিচালক জানান, হালকা বাম্পারের অনুমোদন আছে, কিন্তু বেশির ভাগ গাড়ি বিশাল আকারের বাম্পার লাগিয়ে চলছে। এ কারণে ‘অঅনুমোদিত বাম্পারের’ বিরুদ্ধে অভিযান চালাবে বিআরটিএ।

সকাল সাড়ে ৮টায় তেজগাঁ এলাকায় বাম্পার অ্যাঙ্গেল বিরোধী অভিযান পরিদশর্ন করবেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরিবহন মালিক সংগঠনের ভিজিলেন্স টিম নামবে বাস চলাচল মনিটরিংয়ে।

সারাদেশে অভিযানের জন্য সব জেলা প্রশাসন, মহানগর পুলিশ ও জেলা পুলিশকে চিঠি দিয়েছিলো বিআরটিএ।

 

এদিকে এবারই প্রথম মালিক ও শ্রমিক সংগঠন যৌথভাবে এক বৈঠকে বাসের সিটিং ও অতিরিক্ত সিটের বিরুদ্ধে ঐক্যতমক্য পোষণ করেছে। যে বৈঠকে অ্যাঙ্গেল বাম্পার খুলে ফেলতে একমত হন পরিবহন মালিকরা।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top