মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০৮:১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
শনিবার, ১২ নভেম্বর, ২০১৬, ০১:৪৮:৪০
Zoom In Zoom Out No icon

টঙ্গীতে গণপিটুনিতে আহত কর্মচারীর মৃত্যু

টঙ্গীতে গণপিটুনিতে আহত  কর্মচারীর মৃত্যু

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকায় গণপিটুনিতে আহত দোকান কর্মচারী বাবু (১৮) চিকি‍ৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত বাবুর দোকান মালিক রাব্বি বলেন, আরিচপুর এলাকায় আমার একটি দোকান আছে। সেই দোকানের কর্মচারী হলেন বাবু।

শুক্রবার দুপুরে কাজের উদ্দেশে বের হয় সে। এ সময় স্থানীয় ইমরান ও আকরামসহ পাঁচজন যুবক তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে মৃত্যু হয়। তবে কেন তাকে ওই যুবকরা পিটিয়েছে তা জানা যায়নি।

বাবুর গ্রামের বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জর দাশপাড়া এলাকায়। সে নওয়াব আলীর ছেলে। টঙ্গী উপজেলার আরিচপুর এলাকায় ভাড়া থেকে দোকানে সে কাজ করতো। ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top