রবিবার, ২১ অক্টোবর ২০১৮ ০৬:৩৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬, ১২:২৭:১৭
Zoom In Zoom Out No icon

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ:  জেলার তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় ট্যাংক লরি ও বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। নিহতরা হলেন-ট্যাংক লরির হেলপার বগুড়া জেলার শাজাহানপুর থানার জামালপুর গ্রামের আবু সামাদের ছেলে রফিকুল (৩৫) ও বাসযাত্রী চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আদাই গ্রামের তাজিমুল (৫০)। 

১৫ নভেম্বর মঙ্গলবার ভোরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহত বাসচালক জাহাঙ্গীর ও যাত্রী ফুলচানকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাজিবুল করিম  জানান, যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে উত্তরবঙ্গ যাচ্ছিল। ভোরে খালকুলা এলাকায় এলে বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা গ্যাসবাহী একটি ট্যাংকলরির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুইজন মারা যান। এসময় আহত হন আরো দুইজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top