বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ ১২:৪৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সোমবার, ২২ মে, ২০১৭, ০১:২৮:৩৫
Zoom In Zoom Out No icon

সারাদেশে তাপমাত্রা আরও বাড়তে পারে

সারাদেশে তাপমাত্রা আরও বাড়তে পারে

ঢাকা: ঢাকাসহ সারাদেশে তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। রোববার খুলনা ও যশোর ৩৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

 সোমবার আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানায়, ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকায় সকাল ৬টায় ২৯ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। সকাল ৭টা থেকে পরবর্তী ৬ ঘণ্টা আবহাওয়া পুর্বাভাসে বলা হয়েছে, দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। রোববার ঢাকায় ৩৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়।

এর আগে আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা, রাজশাহী, রংপুর, সিলেট ও ময়মনসিংহ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানতঃ শুষ্ক থাকতে পারে।

এতে আরও বলা হয়, রাজশাহী, পাবনা, চাঁদপুর ও নোয়াখালী অঞ্চলসহ ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের উপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। সারাদেশে তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top