সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ১২:৪৫:৪২ অপরাহ্ন
শিরোনাম:
শুক্রবার, ০৮ ডিসেম্বর, ২০১৭, ১১:০৫:৪১
Zoom In Zoom Out No icon

জেরুজালেম ইস্যুতে মার্কিন ‍দূতাবাস ঘেরাও করবে হেফাজত

জেরুজালেম ইস্যুতে মার্কিন ‍দূতাবাস ঘেরাও করবে হেফাজত

 

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়ায় আগামী রোববার বিক্ষোভ মিছিল এবং বুধবার সকাল ১১টায় মার্কিন দূতাবাস ঘেরাও করবে হেফাজতে ইসলাম।

 

শুক্রবার জুমার নামাজ শেষে বায়তুল মোকাররম মসজিদ থেকে বের করা এক বিক্ষোভ মিছিল থেকে সংগঠনের ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক নূর হোসাইন কাসেমী এ ঘোষণা দেন।

 

জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের উত্তর ফটক থেকে এই বিক্ষোভ মিছিলগুলো বের হয়ে পুরানা পল্টন ও দৈনিক বাংলা মোড় হয়ে উত্তর ফটকে এসে শেষ হয়। এসময় পুরানা পল্টন থেকে দৈনিক বাংলা মোড়ে প্রায় ৪০ মিনিট যান চলাচল বন্ধ ছিল।

 

গত বুধবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জেরুজালেম শহরকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি দিয়েছেন এবং জেরুজালেমে মার্কিন দূতাবাস স্থানান্তরের নির্দেশ দিয়েছেন। এর প্রতিবাদে বৃহস্পতিবার এই বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

 

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া এবং চট্টগ্রামেও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা হেফাজত ইসলামের যুগ্ম সম্পাদক বাকী বিল্লাহ, দপ্তর সম্পাদক আব্দুল হক, মুফতী এনামুল হক প্রমুখ।

 

চট্টগ্রামে বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, নগর সভাপতি হাফেজ তাজুল ইসলাম, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জুনায়েত আল হাবিবি প্রমুখ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top