মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ ১২:৪৮:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭, ০৭:৫৪:৩৫
Zoom In Zoom Out No icon

ভোলায় ছাত্রলীগের মারধরে গুরুতর আহত সাংবাদিক

ভোলায় ছাত্রলীগের মারধরে গুরুতর আহত সাংবাদিক

ভোলা প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনের হাকিমউদ্দিন লঞ্চঘাটে এমভি তাসরিফ লঞ্চকে ভিড়তে দেয়নি প্রভাবশালীরা। এ ঘটনার সংবাদ সংগ্রহে যাওয়া গণমাধ্যম কর্মীকে ব্যাপক মারধর করা হয়েছে।

সুত্র জানায়, বৃহস্পতিবার (২৮ই ডিসেম্বর) বিকাল ৪টায় ঢাকাগামী লঞ্চ এমভি তাসরিফ-২ হাকিমউদ্দিন লঞ্চঘাটে ভেড়ার চেষ্টা করলে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আযম মুকুলের নির্দেশে পুর্ব থেকেই প্রস্তুত থাকা বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার রাসেল ও তার ফোর্স, ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মী, লঞ্চঘাটের উজ্জল হাওলাদার, রুবেল হাওলাদার, নুরু মিয়াসহ তার সন্ত্রাসী বাহিনীর হামলা ও তোপের মুখে ভিড়তে পারেনি।

একই সময়ে সংবাদ সংগ্রহের উদ্দ্যেশে বোরহানউদ্দিন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য এইচ এম এরশাদ ছবি তোলার চেষ্ঠা করলে ছাত্রলীগ ও ঘাটে থাকা এমপির চ্যালারা তাকে ব্যাপক মারধর করে গুরুতর আহত করে পুলিশের হাতে তুলে দেয়। পরে তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার তাকে ভোলার সদর হাসপাতালে স্থানান্তর করে।

এ বিষয়ে লঞ্চ কতৃপক্ষের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, একই ঘটনা বুধবার দৌলতখানেও ঘটিয়েছে এমপি মুকুলের সন্ত্রাসী বাহিনী। আমরা মামলা করার জন্য দৌলতখান থানায় গেলে পুলিশ মামলাও নেয়নি। লঞ্চ পরিচালনার সরকারী সকল প্রকার অনুমোদন নিয়েই আমরা যাত্রী সেবা দিয়ে যাচ্ছি। আর আমাদের জনপ্রিয়তাও শীর্ষে। কিন্তু তা সত্তেও দলীয় ক্ষমতাবলে ওরা আমাদের লঞ্চকে ঘাটে ভিরতে দেয়নি। আর সাংবাদিক নির্যাতন করার বিষয়ে আমরা লঞ্চ কতৃপক্ষ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top