বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ ০৭:৩৩:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বুধবার, ২১ ডিসেম্বর, ২০১৬, ০৮:০৭:১৪
Zoom In Zoom Out No icon

আমরা নেটওয়ার্কসের আইপিও অনুমোদন

আমরা নেটওয়ার্কসের আইপিও অনুমোদন

পুঁজিবাজার থেকে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে অর্থ উত্তোলনের জন্য আমরা নেটওয়ার্কস লিমিটেডকে অনুমোদন দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার বিএসইসির ৫৯৪তম কমিশন সভায় এ আইপিও অনুমোদন দেয়া হয়।

জানা গেছে, কোম্পানিটিকে বুক বিল্ডিং পদ্ধতিতে ইলেক্ট্রনিক বিডিংয়ের মাধ্যমে কাট-অফ প্রাইস নির্ধারনের অনুমোদন দেয়া হয়েছে। কোম্পানিটি পুঁজিবাজার থেকে ৫৬ কোটি ২৫ লাখ টাকা মূলধন সংগ্রহ করবে। পুঁজিবাজার থেকে অর্থ উত্তোলন করে কোম্পানি বিএমআরই, ডাটা সেন্টার প্রতিষ্ঠা, দেশের বিভিন্ন স্থানে ওয়াই-ফাই হটস্পট প্রতিষ্ঠা করা, আইপিওর কাজ ও ঋণ পরিশোধে ব্যয় করবে।

কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত বছরের নিরীক্ষিত বিবরণী অনুযায়ী শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫২ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য ২১ টাকা ৯৮ পয়সা। কোম্পানির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top