সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৪:২৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭, ০৬:৫৩:৪২
Zoom In Zoom Out No icon

ইসলামী ব্যাংকের ২শ’ কোটি টাকার মিউচুয়াল ফান্ড অনুমোদন

ইসলামী ব্যাংকের ২শ’ কোটি টাকার মিউচুয়াল ফান্ড অনুমোদন

শেয়ারবাজারে ২শ’ কোটি টাকার মিউচুয়াল ফান্ডের অনুমোদন পেল বেসরকারি খাতের ইসলামী ব্যাংক। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সভায় বৃহস্পতিবার এ অনুমোদন দেয়া হয়। মেয়াদহীন এ তহবিলের নাম দেয়া হয়েছে ইউএফএস-আইবিবিএল শরিয়াহ ইউনিট ফান্ড।

জানা গেছে, ২শ’ কোটি টাকার এ তহবিলের উদ্যোক্তার অংশ ২০ কোটি টাকা এবং বিনিয়োগকারীর জন্য বরাদ্দ রাখা রয়েছে ১৮০ কোটি টাকা। শেয়ার বিক্রি করে এ টাকা সাধারণ ও প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছ থেকে নেয়া হবে। ফান্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ১০ টাকা।

সম্পদ ব্যবস্থাপক হিসেবে রয়েছে ইউনিভার্সাল ফাইন্যান্সিয়াল সলিউশনস। আর ট্রাস্টি ও কাস্টডিয়ান সরকারি বিনিয়োগ প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ আইসিবি। জানা গেছে, ব্যাংকিং খাতে সবচেয়ে শক্তিশালী এ প্রতিষ্ঠানটি এতদিন শেয়ারবাজারে তত বেশি সক্রিয় ছিল না। কিন্তু মিউচুয়াল ফান্ডের অনুমোদন পাওয়ায় শেয়ারবাজারে তাদের সম্পৃক্ততা বাড়বে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top