রবিবার, ২১ অক্টোবর ২০১৮ ০৬:১৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ১২:৪৪:২৩
Zoom In Zoom Out No icon

সৌদিতে মর্টার শেল হামলায় ২ বাংলাদেশি নিহত

সৌদিতে মর্টার শেল হামলায় ২ বাংলাদেশি নিহত

রিয়াদ : সৌদি আরবে ইয়েমেনের হুথি বিদ্রোহীদের মর্টার হামলায় দুই বাংলাদেশিসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো কয়েকজন।

শুক্রবার স্থানীয় সময় সকালে দেশটির ইয়েমেন সীমান্তসংলগ্ন জিজানের সামতাহ জেনারেল হাসপাতালে এ হামলার ঘটনা ঘটে। সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আলতাফ হোসেন দুই বাংলাদেশি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত দুই বাংলাদেশি হলেন টাঙ্গাইলের নুরু ও ব্রাহ্মণবাড়িয়ার বাতেন। নিহতরা জিজান এলাকায় সামতাহ জেনারেল হাসপাতালে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কর্মরত ছিলেন বলেও জানান তিনি।

এদিকে বিকেল ৪টায় দুই বাংলাদেশির মৃত্যুর খবর জানিয়ে ফেসবুকে পোস্ট দেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

ইয়েমেনে বিদ্রোহী হুথি বাহিনীর বিরুদ্ধে ইয়েমেন সরকারের সমর্থনে সামরিক অভিযান চালাচ্ছে সৌদি নেতৃত্বাধীন আরব জোট। আর জবাবে হুথি বিদ্রোহীরাও প্রায়ই সৌদিতে মর্টার হামলা চালায়। এমন একটি হামলাতেই এই প্রাণহানির ঘটনা ঘটল।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top