শনিবার, ২১ এপ্রিল ২০১৮ ১১:৫৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৬, ০১:৪২:০৯
Zoom In Zoom Out No icon

সৌদিতে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশী নিহত

সৌদিতে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশী নিহত

ঢাকা:  সৌদি আরবে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চার বাংলাদেশী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিন জন।
শনিবার স্থানীয় সময় সকাল ১০ টার দিকে জিজান প্রদেশের আল কাদরা নামক স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় একই পরিবারের চারজন নিহত ও আরো তিনজন মারাত্মক আহত হয়েছেন। নিহতেরা হলেন, যশোর জিলার কেশবপুরের ভোগতী গ্রামের আব্বাস উদ্দিন (৩৯), তার স্ত্রী রেহানা পারভীন (৩২), আব্বাস উদ্দিনের ভাগ্নে সাইফুল ইসলামের স্ত্রী সেলিনা বেগম (৩৫) ও সাইফুলের ছেলে ওমর আল সায়েদ (১৮)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সাইফুল ইসলামসহ একই পরিবারের আরো তিনজন। আহতদের  আল গুয়াইয়া হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে । 
প্রত্যক্ষদর্শীরা জানান, আব্বাস উদ্দিন ও সাইফুল ইসলামের পরিবারের সদস্যরা পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে তাদের কর্মস্থল রিয়াদে ফিরছিল। পথে মক্কা-রিয়াদ রোডে একটি ফ্লাইওভার অতিক্রম করার সময় তাদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই চারজন। নিহতদের লাশ আল খাঁচরা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
উল্লেখ্য, নিহত আব্বাস উদ্দিন ও আহত সাইফুল ইসলাম রিয়াদে একটি হাউস পেইন্ট কোম্পানিতে কাজ করতেন বলে জানা গেছে। তাদের পরিবার গত দুই সপ্তাহ আগে ভ্রমণ ভিসায় সৌদি আরব আসেন।
নেশন নিউজ /টিআই

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top