রবিবার, ২৪ জুন ২০১৮ ১০:৫৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:৪০:০৬
Zoom In Zoom Out No icon

সিঙ্গাপুরে জিকা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা বেড়ে ১৯

সিঙ্গাপুরে জিকা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা বেড়ে ১৯

প্রবাস ডেস্ক: সিঙ্গাপুরে জিকা ভাইরাসে আক্রান্ত বাংলাদেশির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ জনে। সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এক বিবৃতিতে এই তথ্য জানায় বাংলাদেশ দূতাবাস। বিবৃতিতে বলা হয়,আরও নয়জন বাংলাদেশি নাগরিক জিকা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাদের অবস্থা উন্নতির দিকে। আক্রান্তদের মধ্যে কয়েকজন ইতোমধ্যে সেরে উঠেছেন এবং কয়েকজন সেরে উঠছেন বলে জানিয়েছে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রণালয়।

 
বাংলাদেশি কমিউনিটিকে সতর্ক করে দেওয়া বাংলাদেশ দূতাবাসের বিবৃতিতে বলা হয়, সিঙ্গাপুরে জিকা ভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে এবং সিঙ্গাপুরে অবস্থিত বাংলাদেশিদের এ সম্পর্কে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।
 
বিবৃতিতে আরও বলা হয়, এ সংক্রান্ত বিষয়ে যে কোনও সহযোগিতা বা পরামর্শের জন্য দূতাবাসের শ্রম শাখায় বা ৬২৫৫০০৭৫ (এক্সটেনশন-২৭৯, ২৮১) নম্বরে যোগাযোগ করার জন্য পরামর্শ দেয়া যাচ্ছে। এর আগে জানানো হয়েছিলো সিঙ্গাপুরে কর্মরত ১০ বাংলাদেশি জিকায় আক্রান্ত।এবার আরও নয় বাংলাদেশি জিকা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top