শনিবার, ২১ অক্টোবর ২০১৭ ১২:২৫:৫১ অপরাহ্ন
শিরোনাম:
সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:৪০:৪২
Zoom In Zoom Out No icon

মালয়েশিয়ায় খালেদার কারামুক্তি দিবস পালিত

মালয়েশিয়ায় খালেদার কারামুক্তি দিবস পালিত

প্রবাস : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৯ম কারামুক্তি দিবস পালন করেছে মালয়েশিয়া শাখা বিএনপি। 

গতকাল রোববার কুয়ালালামপুরের একটি হোটেলে মালয়েশিয়া বিএনপির উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য নিলুফার চৌধুরী মনি।এছাড়া মালয়েশিয়া বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিলুফার চৌধুরী বলেন, বর্তমান অবৈধ সরকার শত চেষ্টা করলেও শহীদ জিয়ার নাম ইতিহাস থেকে মুছে ফেলতে পারবে না। শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করি। তাই বুকের তাজা রক্ত দিয়ে রক্ষা করে যাবো মহান নেতার ইতিহাস। 

তিনি আরো বলেন, নিরীহ নেতাকর্মীদেরকে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে নির্যাতনের স্টিম রুলার চালাচ্ছে সরকার। সরকার গণতন্ত্রকে হত্যা করে জনগণের অধিকার খর্ব করেছে। 

কারা মুক্তি দিবসের আলোচনা সভায় উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও  মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহ, সহ-সভাপতি আব্দুল জলিল লিটন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম (রতন), বাংলাদেশ সাইবার দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শোইয়াব বিন আহমেদ সোহেল, সহদফতর সম্পাদক বিএনপি মালয়েশিয়া আ ক ম হাবিবুর রহমান শিশির, সহঅর্থ বিষয়ক সম্পাদক এম এ কালাম, সদস্য বিএনপি মালয়েশিয়া টিপু সুলতান, যুবনেতা বাদল আহমেদ প্রমুখ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top