রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৮:২১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮, ০৪:৪০:২৪
Zoom In Zoom Out No icon

মালদ্বীপের প্রেসিডেন্টের সাথে প্রবাসী কমিউনিটি নেতা মাসুদের সাক্ষাত

মালদ্বীপের প্রেসিডেন্টের সাথে প্রবাসী কমিউনিটি নেতা মাসুদের সাক্ষাত

মালে: মালদ্বীপ ডেমোক্রেটিক পার্টির সভাপতি ও দেশটির নবনির্বাচিত প্রেসিডেন্ট ইব্রাহিম মোহাম্মদ সলিহ'র সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সিলেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব মালদ্বীপের সিনিয়র সহ-সভাপতি ও কুলাউড়ার সাবেক ছাত্রনেতা মাশুহুদুল ইসলাম মাসুদ। সোমবার (১৫ অক্টোবর) রাত ৮টায় তাঁর কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। 

সাক্ষাতকালে প্রবাসী কমিউনিটি এই নেতা  দেশটির প্রেসিডেন্ট ইব্রাহিম মোহাম্মদ সলিহকে প্রবাসী বাংলাদেশিদের  পক্ষ থেকে ধন্যবাদ জানান। এসময় দেশটির ভাইস প্রেসিডেন্টের সাথেও সাক্ষাৎ করেন সাবেক এই ছাত্রনেতা।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের রংগীরকুল গ্রামের এই কৃতি সন্তান বর্তমানে মালদ্বীপে বাঙ্গালী কমিউনিটির মূল ধারায় নেতৃত্ব দিচ্ছেন। মাশুহুদুল ইসলাম মাসুদ গণমাধ্যমকে বলেন, আসলে মালদ্বীপের প্রেসিডেন্টের সাথে দেখা করতে পেরে নিজেকে গৌরাবান্বিত মনে করছি। প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা তাঁর কাছে তুলে ধরেছি। নিজ কমিউনিটি তথা এলাকার মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। 


বাংলাদেশ সময় : ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
টিএম/এআর

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top