শনিবার, ২১ অক্টোবর ২০১৭ ১২:২৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
শনিবার, ০৩ জুন, ২০১৭, ০৩:০২:৫৯
Zoom In Zoom Out No icon

মা, মেয়ের গলাকাটা ও অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

মা, মেয়ের গলাকাটা ও অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

ভোলায় স্ত্রীকে গলা কেটে হত্যার পর ঘরে আগুন দিয়ে শিশুকন্যাকেও হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের পশ্চিম জয়নগর গ্রামের ২ নম্বর ওয়ার্ড এলাকার দুদু পাটোয়ারির বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতরা হলো শাহানাজ বেগম (২২) ও তাঁর নয় মাস বয়সী কন্যা মোহনা।

পুলিশ জানায়, মো. বেলাল হোসেন (৪০) নামের এই ব্যক্তি পেশায় ট্রাকচালক। শুক্রবার দিবাগত রাতে বেলাল প্রথমে তার স্ত্রী শাহনাজকে গলা কেটে হত্যার পর ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে মারা যায় তারই শিশুকন্যা মোহনা। এরপর পুলিশ তাকে আটক করেছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, বেলাল তিনটি বিয়ে করেছেন। শাহানাজ তাঁর দ্বিতীয় স্ত্রী। গতকাল স্ত্রী, কন্যা ও ছয় বছর বয়সী ছেলে মেহেদিকে নিয়ে একই ঘরে ঘুমিয়ে ছিলেন বেলাল। দিবাগত রাত তিনটার দিকে তিনি মেহেদিকে ঘর থেকে বের করে তার দাদির ঘরে দিয়ে আসেন। পরে স্ত্রী শাহানাজের গলা কেটে হত্যা করার পর ঘরে আগুন ধরিয়ে দেন। এতে ওই শিশুকন্যা মোহনাও মারা যায়। ঘরে আগুন দেওয়ার পর অসুস্থতার অজুহাতে বেলাল ভোররাতে ভোলা সরকারি হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে পুলিশ শাহানাজের গলাকাটা ও মোহনার গলিত লাশ উদ্ধার করে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় বেলালকে আটক করা হয়েছে।

ওসি মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে মেহেদি ও তার দাদিকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top