শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০২:৪১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ০২ নভেম্বর, ২০১৭, ০৩:৫৫:৫৮
Zoom In Zoom Out No icon

যুবকের পেটে মিলল ৮০০ গ্রাম স্বর্ণ

যুবকের পেটে মিলল ৮০০ গ্রাম স্বর্ণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪০ লাখ টাকার স্বর্ণসহ আব্দুল্লাহ আল মামুন (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) ঢাকা কাস্টমস হাউস কর্তৃপক্ষ তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করে। ঢাকা কাস্টমস হাউস প্রিভেনটিমের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, বুধবার রাত ১০টার দিকে মালয়েশিয়া থেকে মালিন্দো এয়ারে (ওডি১৬৬) ঢাকায় আসেন মামুন। গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরে নজরদারি বাড়ানো হয়। গ্রিন চ্যানেলে মামুনকে সোনা বহনের কথা জিজ্ঞেস করলে তিনি অস্বীকার করেন। শরীর তল্লাশি করেও কোনো সোনা পাওয়া যায়নি। পরবর্তীতে সন্দেহ দূর না হওয়ায় উত্তরার একটি হাসপাতালে নিয়ে এক্সরে করলে পেটে সোনার অস্তিত্ব পাওয়া যায়।

তিনি আরো জানান, এরপর বিমানবন্দরের টয়লেটে মামুনের রেক্টম থেকে ৮ সোনার বার বের করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ৮০০ গ্রাম। যার বাজারমূল্য আনুমানিক ৪০ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে মামুন জানিয়েছেন বিমান অবতরণের আধাঘণ্টা আগে তিনি এসব স্বর্ণ রেক্টামে প্রবেশ করান। তার বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুরে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top