শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ ১১:৫৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ১৫ মে, ২০১৮, ১১:৫৬:০৭
Zoom In Zoom Out No icon

মাথায় মল ঢেলে মাদ্রাসা শিক্ষক নিপীড়নে গ্রেফতার আরও ১

মাথায় মল ঢেলে মাদ্রাসা শিক্ষক নিপীড়নে গ্রেফতার আরও ১

বরিশালের বাকেরগঞ্জে মাদ্রাসার সুপার মাওলানা আবু হানিফের মাথায় মল ঢেলে নির্যাতনের মামলায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. মিরাজ হোসেন সোহাগ বাকেরগঞ্জ উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা আবদুল মজিদ সরদারের ছেলে। বরিশাল বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িত এবং মামলার আসামিদের সবাইকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারের পর আদালতে সোপর্দ করে তাদের রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ১১ মে প্রকাশ্যে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নে কাঠালিয়া গ্রামের কাঠালিয়া ইসলামিয়া দারুচ্ছুন্নাৎ দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আবু হানিফের মাথায় মল ঢেলে নির্যাতন করা হয়।এ সময় নিপীড়করা ঘটনার ভিডিও ধারণ করে পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

এরপর মাদ্রাসা সুপার মাওলানা হানিফ বাদী হয়ে আটজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৬ জনকে আসামি করে ১৩ মে সন্ধ্যায় বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।ইতোমধ্যে মামলার আসামি রঙ্গশ্রী ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত মো. হাসেমের ছেলে মিঞ্জু ও বাকেরগঞ্জ  পৌরসভার হারুন হাওলাদারের ছেলে বেল্লালকে গ্রেফতার করেছে পুলিশ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top