সোমবার, ২২ অক্টোবর ২০১৮ ০৩:৪৯:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সোমবার, ৩০ জুলাই, ২০১৮, ১২:৫১:৪১
Zoom In Zoom Out No icon
কথিত বন্ধুক যুদ্ধ

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

 

 

রবিউল আলম:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে হযরত আলী (৪২) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। এসময় ২টি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে ।

বৃহস্পতিবার রাত ২টায় উল্লাপাড়া উপজেলার পাইকপাড়া শ্মশান ঘাট এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। নিহত হযরত আলীর বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ার পংখারুয়া গ্রামে ।

র‌্যাব-১২ সুত্রে জানা যায়, উল্লাপাড়া উপজেলার পাইকপাড়া শ্মশান ঘাট এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। এসময় ডাকাতদল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্নরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে । উভয় পক্ষের বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার হযরত আলী গুরুতর আহত হয়। পরে র‌্যাব তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফয়সাল তাকে মৃত ঘোষনা করে। নিহত ডাকাত সর্দার হযরত আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ১২ টি মামলা রয়েছে বলে র‌্যাব সুত্রে জানা যায়।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top