মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮ ০৮:০০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শনিবার, ০৬ জুন, ২০১৫, ১০:০৩:০১
Zoom In Zoom Out No icon

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে সোনারগাঁওয়ে

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা শেষে সোনারগাঁওয়ে

ঢাকা : রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও স্মৃতি যাদুঘর পরিদর্শন শেষে হোটেল সোনারগাঁওয়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুইসফরকালে সেখানেই অবস্থান করবেন মোদি। প্রায় ৩০ মিনিট বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর ঘুরে ‍ঘুরে দেখেন তিনি। এরপর সরাসরি চলে যান হোটেল সোনারগাঁওয়ে।


বিকালে প্রধানমন্ত্রীর সঙ্গে তার দ্বিপাক্ষিক বৈঠক রয়েছে। সেখানেই মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।


শনিবার বেলা ১১টা ৪০ মিনিটের কিছু আগে তিনি সাভারের জাতীয় স্মৃতিসৌধ থেকে ৩২ নম্বরের উদ্দেশে রওনা হন। ধানমণ্ডি ৩২ নম্বরে পৌঁছান ১২টা ১০ মিনিটে। তাকে স্বাগত জানান বঙ্গবন্ধুর বড় মেয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এরপরে তিনি বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন।


ধানমণ্ডি ৩২ নম্বর থেকে নরেন্দ্র মোদি তার বহর নিয়ে কাওরানবাজারের প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে যান। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে বিকালে শুরু করবেন আনুষ্ঠানিক কর্মসূচি।


বেলা পৌনে ৪টায় নরেন্দ্র মোদি পৌঁছবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ে। সেখানে বেশ কয়েকটি চুক্তি সই হবে।

নেশন নিউজ / মুজাহিদ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top