বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ ০৭:০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
রবিবার, ২১ মে, ২০১৭, ০৯:০৩:২০
Zoom In Zoom Out No icon

বিএনপির আমলে রেল ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছিল: রেলমন্ত্রী

বিএনপির আমলে রেল ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছিল: রেলমন্ত্রী

ঢাকা: রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, বিএনপির আমলে একটি বগি বা একটি ইঞ্জিনও আসেনি। তারা ১২০টি রেলস্টেশন বন্ধ করে দিয়েছিল। রেল ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছিল। 

আজ রবিবার চাঁপাইনবাবগঞ্জ বাইপাস রেলস্টেশনে প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত আমনুরা বাইপাস রেললাইন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রেলের উন্নয়ন শুরু করা হয়। বিএনপির বন্ধ করা ৬০টি স্টেশন ইতোমধ্যে চালু করা হয়েছে। কয়েকদিনের মধ্যে আরও ২৫টি চালু করা হবে এবং পর্যায়ক্রমে সব গুলোই চালু করা হবে।

রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, ২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, সাবেক ছাত্র নেতা প্রকৌশলী মাহতাব উদ্দিন, রেলওয়ে পশ্চিম অঞ্চলের মহাব্যবস্থাপক মো. খায়রুল আলম, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম প্রমুখ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top