বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ ০৭:০৭:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
শুক্রবার, ০৬ অক্টোবর, ২০১৭, ০৬:৩১:৩৬
Zoom In Zoom Out No icon

প্রধান বিচারপতির বাসভবনে গেলেন গওহর রিজভী

প্রধান বিচারপতির বাসভবনে গেলেন গওহর রিজভী

প্রধান বিচারপতির বাসভবনে গেলেন গওহর রিজভী

শুক্রবার বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর কাকরাইলে প্রধান বিচারপতির সরকারি বাসভবনে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেছেন  প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা গওহর রিজভী।প্রায় এক ঘণ্টা অবস্থান করে বেলা সোয়া ১২টায় বেরিয়ে আসেন তিনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গওহর রিজভী বেরিয়ে আসার পর প্রধান বিচারপতির বাসায় যান সুপ্রিম কোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) সাব্বির ফয়েজ। এর পর যান সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলাম। উভয়ে দুপুর ১টার দিকে প্রধান বিচারপতির বাসা থেকে বেরিয়ে আসেন।
 
উল্লেখ্য, শারীরিক অসুস্থতার কারণে ২ অক্টোবর এক মাসের ছুটি চেয়ে রাষ্ট্রপতির কাছে চিঠি পাঠান প্রধান বিচারপতির দায়িত্বে থাকা সুরেন্দ্র কুমার সিনহা। চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া যাওয়ার জন্য ভিসার আবেদন করেছেন প্রধান বিচারপতি।

প্রধান বিচারপতি ছুটিতে যাওয়ায় আপিল বিভাগের বিচারপতিদের মধ্যে জ্যেষ্ঠতার ভিত্তিতে মো. আবদুল ওয়াহহাব মিঞাকে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির দায়িত্ব প্রদান করা হয়েছে।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top