বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭ ১২:৪৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বুধবার, ১১ অক্টোবর, ২০১৭, ১২:৪৭:২৪
Zoom In Zoom Out No icon

নতুন থানা হচ্ছে হাতিরঝিল, স্বরাষ্ট্রমন্ত্রী

নতুন থানা হচ্ছে হাতিরঝিল,  স্বরাষ্ট্রমন্ত্রী

হাতিরঝিলের নিরাপত্তা নিশ্চিতে নতুন থানা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, শিগগিরই হাতিরঝিলকে থানা করা হচ্ছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে রাজধানীর হাতিরঝিল প্রকল্পের তত্ত্বাবধানে নির্মিত রামপুরা ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনারের কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আগে একসময় এখানে যুবকরা মনের আনন্দে মোটরসাইকেল চালাতেন, অনেকে অ্যাক্সিডেন্ট করতেন।

কিন্তু আমাদের ট্রাফিক পুলিশের চেষ্টায় তা কমে এসেছে। ট্রাফিক পুলিশের সেবার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘ঢাকা এমনিতেই যানজটের নগরী কিন্তু আমাদের ট্রাফিক পুলিশ তাদের সাধ্যমতো যানজট নিয়ন্ত্রণ করছেন। জঙ্গি দমনে পুলিশের সাফল্যের কথা উল্লেখ আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘সারা পৃথিবী যেখানে সন্ত্রাস দমনে হিমশিম খাচ্ছে, সেখানে আমাদের পুলিশ ও গোয়েন্দা সংস্থাগুলো খুব কঠোর হস্তে জঙ্গিদের দমন করেছে।

একই অনুষ্ঠানে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘মানুষের মধ্যে পুলিশভীতি অনেকটাই আমরা কমাতে পেরেছি। মানুষের মধ্যে নিরাপত্তাবোধ বাড়াতে পেরেছি। আমরা ভালোবাসি এই ঢাকা মহানগরীকে। ঢাকা মহানগরীকে বাসযোগ্য রাখার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top