সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:২৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭, ১২:৩৮:৫৯
Zoom In Zoom Out No icon

গোদাগাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

গোদাগাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। উপজেলার চর আষাড়াদহ ইউনিয়নের চর ভুবনপাড়া সীমান্তে শনিবার রাত পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের চর ভুবনপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এসারুল হক মিশু (৩০) ও একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নাশরাফ আলী আবু (২৯)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুল আলম মুন্সি জানান, “মিশু ও আবুসহ কয়েকজন ব্যক্তি শনিবার রাতে ভারতীয় সীমান্তে গরু আনতে যায়। ভারতের প্রবেশের পর সেখানে টহলরত বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চলালে ভারতীয় সীমান্তেই আলীর মৃত্যু হয়। আর মিশুর মৃত্যু হয় বাংলাদেশ সীমান্তে এসে।”

পরে অন্য গরু ব্যবসায়ীরা মিশুর লাশ উদ্ধার করে তার বাড়ির সামনে রেখে যায়। আবুর লাশ ফেরত আনতে বিজিবি প্রক্রিয়া শুরু করেছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।


চর আষাড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান সানাউল্লাহ বলেন,“মিশু ও আবু দুইজনেই গরু ব্যবসায়ী ছিলেন। গরু পাচার করে আনতে তারা ভরতীয় সীমান্তে গিয়েছিল। এর আগেও তারা ওই সীমান্ত দিয়ে গরু নিয়ে এসেছে।”

এর আগে গত মাসের ২৮ তারিখেছে দিনাজপুরের সদর উপজেলার বড়গ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে মোজাফফর হোসেন (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। এছাড়া, ১৫ নভেম্বর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে ফরিদ হোসেন শরীফ (২২)  নামে অপর এক বাংলাদেশি তরুণ নিহত হন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top