রবিবার, ১৯ আগস্ট ২০১৮ ০১:২০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮, ০৩:১৪:১৪
Zoom In Zoom Out No icon

জাতীয় নির্বাচনের প্রক্রিয়া শুরু হবে ৩০ অক্টোবর: সিইসি

জাতীয় নির্বাচনের প্রক্রিয়া শুরু হবে ৩০ অক্টোবর: সিইসি

জাতীয় একাদশ সংসদ নির্বাচনের প্রক্রিয়া আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হবে। আর ডিসেম্বরের শেষের দিকে অথবা ২০১৯ সালের প্রথম দিকে যে কোন দিন নির্বাচনের দিন নির্ধারন করা হবে। 

এ কথা জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। সোমবার (১৫ জানুয়ারি) বেলা ১১ টায় সাতক্ষীরা সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার এ কথা বলেন। কে এম নূরুল হুদা বলেন, বর্তমান সরকারের মেয়াদ আগামী ২০১৯ সালের ২৮ জানুয়ারী শেষ হবে। সেহেতু আগামী ডিসেম্বরের শেষের দিকে অথবা ২০১৯ সালের প্রথম দিকে যে কোন দিন একাদশ সংসদ নির্বাচনের দিন নির্ধারন করা হবে। 

আগামী সংসদ নির্বাচনে নিবন্ধিত সকল দলই অংশ গ্রহন করবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচন ইভিএম পদ্ধতিতে হবে না। সিটমহল, নদী ভাঙ্গন ও প্রশাসনিক জটিলতার কারণে ৬০/৭০ টি আসনে সীমানা পুনঃনির্ধারন হতে পারে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা রাজনৈতিক বিষয়। নির্বাচন কমিশনের এ বিষয়ে কোন মন্তব্য করার সুযোগ নেই। সকল দলের সাথে সংলাপ হয়ে গেছে। সব দলই নির্বাচনে অংশ নেবে বলে আশা করি।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top