সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:২৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সোমবার, ২৩ জুলাই, ২০১৮, ১২:৪২:৪১
Zoom In Zoom Out No icon

ছাত্রলীগের বর্বর হামলার শিকার মাহমুদুর রহমান

রবিবার কুষ্টিয়ার আদালতে একটি  মানহানী মামলার হাজিরা  দিতে গিয়ে ছাত্রলীগ সন্ত্রাসীদের বর্বর হামলার শিকার  হন আমারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান ।

গত ১০ ডিসেম্বর ২০১৭ তারিখে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সভাপতি ইয়াসিন আরাফাত তুষারের দায়ের করা বঙ্গবন্ধুকে কটুক্তির মিথ্যা মানহানির মামলায় জামিন নিতে আজ রোববার কুষ্টিয়া সদর জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন মাহমুদুর রহমান। দুপুর ১টার দিকে তিনি আইনজীবী ও সাংবাদিক নেতাদের সাথে আদালত থেকে বের হওয়ার মুহূর্তে আদালত ভবনের প্রতিটি প্রবেশ দ্বার আটকিয়ে তাকে অবরুদ্ধ করে রাখে ছাত্রলীগ সন্ত্রাসীরা। যার নেতৃত্ব ছিল কুষ্টিয়া জেলা সভাপতি ইয়াসিন আরাফাত তুষার। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নিয়ে লিখিত ভাবে পুলিশ প্রোটেকশনের জন্য আবেদন করেন। কিন্তু রহস্যজনক ভাবে পুলিশ নিরব ভূমিকা পালন করে। এমনকি ম্যাজিষ্ট্রেট কর্তৃক ওসিকে আসার জন্য বললেও তিনি আসেননি। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর বর্বর হামলা চালায় ছাত্রলীগ সন্ত্রাসীরা। এতে তিনি মারাত্বক ভাবে আহত হয়েছেন।

তাকে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় । https://www.facebook.com/patuakhali.townshibir/videos/983395591822296/ 

রবিবার সন্ধ্যা আনুমানিক ৭:৩০ মিনিটের সময় তিনি কুষ্টিয়া থেকে আকাশপথ হয়ে ঢাকা আসেন ।ঢাকা বিমানবন্দর থেকে তাকে এম্বুলেন্স যোগে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেয়া হয় ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top