সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ ১০:৪২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮, ১১:৪৮:৫৪
Zoom In Zoom Out No icon
কিশোরের লাশ উদ্ধার

পাবনার মালিগাছায় কিশোরের লাশ উদ্ধার

পাবনার মালিগাছায় কিশোরের লাশ উদ্ধার

মো:নাজমুল হক, পাবনা প্রতিনিধি :  মঙ্গলবার (৩১ জুলাই) পাবনা সদর উপজেলার  মালিগাছা  ইউনিয়নের  মনিদহ  গ্রামে  মুরগির  খামারের পাশ থেকে মো. রনি হোসেন (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সকাল ৯টার দিকে  খামারের পাশে থেকে এ লাশ উদ্ধার করা হয় ।নিহত কিশোর সদর উপজেলার ভোজেন্দ্রপুর আশ্রয়ন প্রকল্প এলাকার মো. কবির  হোসেন এর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়,রনি ওই মুরগীর খামারে কাজ করতেন ।সোমবার (৩০ জুলাই) সন্ধ্যা পর্যন্ত রনিকে ওই খামারে কাজ করতে দেখেছেন তারা।

রাতের কোন এক সময় রনি হত্যার শিকার হয়েছেন বলে অনেকের ধারনা। রনির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আবার অনেকের ধারনা, বিদ্যুৎ স্পৃষ্ট হয়েও মৃত্যু হতে পারে রনির, কারন যেখানে রনির লাশ পড়ে ছিলো তার পাশেই রয়েছে সাবমার্সেবল পানির পাম্প।

মুরগির খামারের মালিক আলহাজ মো:জাহাঙ্গীর আলম জানান, গত তিন মাস পূর্বে তার খামারে কাজে যোগদান করেছিলো রনি।

পাবনার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান জানান, কিভাবে রনির মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনই স্পষ্ট কিছু বলা যাচ্ছেনা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে এসম্পর্কে জানা যাবে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top