শনিবার, ২০ অক্টোবর ২০১৮ ০২:৩৪:১২ অপরাহ্ন
শিরোনাম:
বুধবার, ০১ আগস্ট, ২০১৮, ০১:৩৪:১১
Zoom In Zoom Out No icon
কৌঠা আন্দোলনের সংগঠক ও জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র আরিফুলের লাশ

বুড়িগঙ্গা থেকে উদ্ধার করা হলো কৌঠা আন্দোলনের সংগঠক ও জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র আরিফুলের লাশ

বুড়িগঙ্গা থেকে উদ্ধার করা হলো কৌঠা আন্দোলনের সংগঠক ও জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র আরিফুলের লাশ

ঢাকার কেরানীগঞ্জে নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করা হলো জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ছাত্র ও কোঠা আন্দোলনের অন্যতম সংগঠক মো. আরিফুল ইসলামের লাশ।

মঙ্গলবার (৩১ জুলাই) বিকালে রাজধানীর সদরঘাটের লালকুঠিঘাট বরাবর বুড়িগঙ্গা নদীর মাঝখান থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মো. আরিফুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তার বাবার নাম মো. মঈন উদ্দিন। বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মারুফা গ্রামে। তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইস্পাহানী আবাসিক এলাকায় একটি ম্যাসে থাকতেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জৈনক লোকের কাছে থেকে খবর পেয়ে বুড়িগঙ্গা নদী থেকে আরিফুলের লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে নিহতের বড় ভাই মো. রাশেদুল ইসলাম মর্গে গিয়ে তার ছোট ভাই আরিফুল ইসলামের লাশ শনাক্ত করেন। আরিফুল ইসলাম গত সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ে যাওয়ার উদ্দেশে ম্যাস থেকে বের হয়ে নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে তার বড় ভাই মো. রাশেদুল ইসলাম মঙ্গলবার সকালে থানায় একটি জিডি করেন। তবে আরিফুলের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

নাজমুল হক/এন এন

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top