বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৪:১৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৮, ০৩:৪৬:০১
Zoom In Zoom Out No icon
নিখোজ ১২ শিক্ষার্থী

৪ দিনেও খোজ মিলেনি ১২ শিক্ষার্থীর, শঙ্কিত পরিবার

৪ দিনেও খোজ মিলেনি ১২ শিক্ষার্থীর, শঙ্কিত পরিবার

 

নেশননিউজ24.কম  ১২ নিখোজ সন্তানের সন্ধানের দাবিতে রবিবার ১২.৩০ মিনিটে ঢাকা রিপোটার্স ইউনিটে র্সংবাদ সম্মেলন করে তাদের পরিবার |

নিখোজকৃত ১২ জন হল আল আমিন,জহিরুল ইসলাম হাসিব,মুজাহিদুল ইসলাম,জাহাঙ্গীর আলম সাইফুল্লাহ বিন মনসুর,ইফতেখার আলম,তারেক আজিজ,বোরহান উদ্দিন,তারেক,মাহফুজ,রায়হানুল আবেদীন,মেহেদী হাসান রাজিব।১২ জনের অধিকাংশই বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় এবং ঢাকা পলিটেকনিক এর স্টুডেন্ট,দুইজন আছে ভার্সিটির ভর্তিচ্ছু স্টুডেন্ট ।

পরিবারের দাবি সাদা পোশাকধারী ডিবি পুলিশ গত ৫ তারিখ  তেজগাও মহাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের তুলে নিয়ে যায় । ৬ তারিখ ডিবি কার্যালয়ে তাদের ব্যপারে যোগাযোগ করলে ডিবি জানায় তাদের ৭ তারিখ আদালতে হাজির করা হবে । কিন্তু ৪ দিন পেরিয়ে গেলেও তাদের আদালতে হাজির করা হয় নি । ডিবি এখন তাদের গ্রেপ্তারের কথা অস্বীকার করছে ।

সম্মেলনে উপস্থিত এনামুল হক(নিখোজ জহিরুল ইসলাম হাসিবের পিতা)বলেন,রমজান মাসের শুরু থেকে আমার ছেলে তেজকুনি পাড়া ২১৫/৩ নাম্বার বাড়িতে মেস নিয়ে ভাড়া থাকতেন ।আমার ছেলে ভার্সিটির কোচিং করার জন্য ঢাকা থাকত । কিন্তু গত ৫ তারিখ সাদা পোশাকধারী ডিবি পুলিশ তাকে সহ ঐ মেসের সকল কে তুলে নিয়ে যায় । কিন্তু ডিবি এখন তুলে নিয়ে যাওয়ার কথা অস্বীকার করে ।আমার ছেলেকে আমি ফেরত চাই এ বলে তিনে কান্নায় ভেংঙ্গে পড়েন ।

নিখোজকৃত সাইফুল্লাহ বিন মনসুর এর বাবা মানসুর রহমান বলেন,আমার বড় ছোট ছেলে সিফাত ঢাকা পলিটেকনিক এ পড়ালেখা করার সুবাদে একটা মেসে থাকত । আমার বড় ছেলে সাইফুল্লাহ বিন মনসুর চাকরির পরিক্ষা দিতে ঢাকায় এসে সিফাতের মেসে উঠেছিল । ৫ তারিখ রাতে সাদা পোশাকধারী ডিবি পুলিশ তাকে সহ ঐ মেসের সকল কে তুলে নিয়ে যায় । সেখান থেকে অনেককে ছেড়ে দিলেও আমার ছেলেকে ছাড়েনি । ডিবি এখন তাকে গ্রেপ্তারের কথা অস্বীকার করছে ।

নিখোজকৃত ১২ জনের পরিবারই সম্মেলনে উপস্থিত ছিলেন ।তাদের সকলের দাবি অবিলম্বে তাদের সন্তানদের তাদের কাছে ফিরিয়ে দেয়া হোক ।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top