বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ১০:০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০৯ অক্টোবর, ২০১৮, ১১:৫৯:১২
Zoom In Zoom Out No icon
পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা সার্বক্ষণিকভাবে গোয়েন্দা তথ্য সংগ্রহ করছে

গ্রেনেড হামলার রায় নিয়ে কোন নৈরাজ্য সহ্য করা হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

গ্রেনেড হামলার রায় নিয়ে কোন নৈরাজ্য সহ্য করা হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে কোনো ধরনের নৈরাজ্য সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। যেকোনো ধরনের নৈরাজ্য মোকাবেলায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,১০ অক্টোবর কতিপয় চিহ্নিত দুর্বৃত্তের বিরুদ্ধে মামলার রায় দেয়া হবে। তারা ১৯৭৫ সালের ১৫ আগস্টের মত মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়া দল আওয়ামী লীগের একটি সমাবেশে ঘৃন্য গ্রেনেড হামলা চালিয়ে দলটিকে ধ্বংস করার পরিকল্পনা করেছিল। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ওই অপরাধীদের বাঁচাতে কেউই রাস্তায় আসবে না। এ মামলার রায়ের মাধ্যমে জাতি আরও একবার কলঙ্কমুক্ত হবে।

এ রায়কে সামনে রেখে কোন ধরনের নাশকতার সম্ভাবনা রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ধরনের কোনো সম্ভাবনা নেই। পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা সার্বক্ষণিকভাবে গোয়েন্দা তথ্য সংগ্রহ করছে এবং বর্তমান চলমান পরিস্থিতিকে সামনে রেখে পরিকল্পনা করছে।

তিনি আরও জানান, নগরীর গুরুত্বপূর্ণ স্থাপনা, আদালত এলাকা, সরকারী অফিস সমূহে এবং রাজধানীর সর্বত্র যেকোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা মোকাবেলা করতে নিশ্ছিদ্র নিরাপত্তা গ্রহণ করা হবে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top