বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ ০৯:০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০৪ ডিসেম্বর, ২০১৮, ০৩:৩১:৫৭
Zoom In Zoom Out No icon

টাকা নিয়ে মনোনয়ন দিয়েছে বিএনপি : কাদের

টাকা নিয়ে মনোনয়ন দিয়েছে বিএনপি : কাদের

বিএনপি টাকার বিনিময়ে তাদের প্রার্থীদের মনোনয়ন দিয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।

কাদের বলেন, বিএনপি নেতারা মনোনয়ন বাণিজ্যে জড়িত। যারা টাকার বিনিময়েও পার্টির টিকিট পায়নি তারা বিএনপির ওইসব নেতাদের খুঁজে বেড়াচ্ছেন।

তিনি আরও বলেন, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বিএনপি পরিস্থিতি ঘোলাটে করার ষড়যন্ত্র করছে। নিজেদের কোনো আন্দোলন করারর সামর্থ নেই, তাই তারা তাবলীগ জামায়াত ইস্যুকে ব্যবহার করছে।

জিয়া পরিবারকে নিশ্চিহ্ণ করা হচ্ছে বলে বিএনপির অভিযোগের প্রেক্ষিতে কাদের বলেন, খালেরদা জিয়া এবং বিএনপি নেতাদের ব্যাপারে আদালত ব্যবস্থা নিয়েছে। এতে আওয়ামী লীগের কোনো প্রভাব কিংবা কোনো রাজনৈতিক উদ্দেশ্য নেই।

তিনি আরও বলেন, মনোনয়নপত্র বাতিল, আপিল এগুলো সবই কমিশনের বিষয়, এতে সরকারের কিছু করার নেই। নির্বাচন কমিশন বিএনপির পক্ষে না গেলে সৎ মা।

বিএনপি নেতা রিজিভীকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নয়াপল্টন অফিস মিথ্যা অভিযোগের কারখানা। সেখানে একজন আবাসিক নেতা থাকেন। তিনি সব সময়ই এটা করেন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top