মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ০৪:১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৭:০৭:৩০
Zoom In Zoom Out No icon

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন হাসিনা আহমেদ

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাইলেন হাসিনা আহমেদ

ঢাকা : স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন নিখোঁজ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী সাবেক সংসদ সদস্য হাসিনা আহমেদ।

রোববার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ২০ দলীয় জোটের মুখপাত্র সালাহ উদ্দিন আহমেদ-এর সন্ধান, দেশব্যাপী গণগ্রেফতার, গুম-খুন-অপহরণ-সহিংসতা ও বিচারবহির্ভূত হত্যাকান্ড বন্ধ, শান্তি প্রতিষ্ঠায় দ্রুত সংলাপ ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে নাগরিক সমাজের উদ্যোগে সংবাদ সম্মেলনে হাজির হয়ে তিনি এসব কথা বলেন।

হাসিনা আহমেদ বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সালেহ উদ্দিনকে তুলে নিয়ে গেছে। আমি এখনও তার কোন সন্ধান পাচ্ছি না। আমি প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন ও হস্তক্ষেপ কামনা করছি যে, প্রধানমন্ত্রী যেন আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়ে আমার স্বামীকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক সুকুমার বড়ুয়া, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ক্যানসার বিভাগের প্রতিষ্ঠাতা সৈয়দ আকরাম হোসেন, বার কাউন্সিলের সাবেক সহ-সভাপতি ওবায়দুল ইসলামসহ অনেকে।

নেশন নিউজ/ এফএ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top