বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ ০৭:০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
বুধবার, ৩১ মে, ২০১৭, ১১:০৮:০৩
Zoom In Zoom Out No icon

অগ্রণী ব্যাংকের বাতিল ও স্থগিত নিয়োগ পরীক্ষা ৯ জুন

অগ্রণী ব্যাংকের বাতিল ও স্থগিত নিয়োগ পরীক্ষা ৯ জুন

অগ্রণী ব্যাংক লিমিটেডে সিনিয়র অফিসার পদে নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। আগামী ৯ জুন শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। গতকাল বুধবার ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অগ্রণী ব্যাংক লিমিটেডে ‘সিনিয়র অফিসার’ পদে নিয়োগের লক্ষ্যে গত ১৯ মে অনুষ্ঠিত সকালের এমসিকিউ পরীক্ষা (যা ইতিমধ্যে বাতিল করা হয়েছে) এবং একই তারিখের বিকেলে স্থগিত এমসিকিউ পরীক্ষা আগামী ৯ জুন শুক্রবার এক সিটিংয়ে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ঢাকার দুটি সিটি করপোরেশনের মধ্যে অবস্থিত বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রার্থীদের নতুন করে কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না। ইতোপূর্বে সংগৃহীত প্রবেশপত্র পরীক্ষাকেন্দ্রে প্রদর্শন সাপেক্ষেই প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। প্রার্থীদের রোল নম্বর অনুসারে কেন্দ্র তালিকা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) এ এবং অগ্রণী ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটে (www.agranibank.org) প্রদর্শন করা হচ্ছে।

উল্লেখ্য, পূর্বের ৪টি (চার) কেন্দ্র যথা হাবীবুল্লাহ বাহার কলেজ, শান্তিনগর, ঢাকা; ঢাকা কলেজ, ঢাকা; মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ, গজনবী রোড, কলেজ গেট, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এবং মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়, মতিঝিল, ঢাকা-১০০০-এর পরিবর্তে নতুন ০৫টি (পাঁচ) কেন্দ্র যথা নবকুমার ইনস্টিটিউট ও ডক্টর শহীদুল্লাহ কলেজ, ১৬ উমেশ দত্ত রোড, বকশীবাজার, ঢাকা-১২১১; তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়, ফার্মগেট তেজগাঁও, ঢাকা; বিসিএসআইআর উচ্চ বিদ্যালয়, সায়েন্সল্যাব ক্যাম্পাস, ঢাকা-১২০৫; লালমাটিয়া মহিলা মহাবিদ্যালয়, লালমাটিয়া, ঢাকা-১২০৭ এবং গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুল, নিউমার্কেট, ঢাকা-১২০৫-এ এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে। এক্ষেত্রেও নতুন কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না।

পূর্বের অপরাপর কেন্দ্রসমূহ অপরিবর্তত রয়েছে। পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ (ত্রিশ) মিনিট পূর্বে পরীক্ষার্থীদের অবশ্যই পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে।

প্রবেশপত্র ব্যতিরেকে কোন প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষার্থীগণ পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ ও অন্যান্য ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করতে পারবে না বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

প্রসঙ্গত, গত ১৯ মে সকালে অনুষ্ঠিত সিনিয়র অফিসার পদে নিয়োগের সকালের শিফটের প্রাথমিক বাছাই পরীক্ষা প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বাতিল করে কর্তৃপক্ষ। এছাড়া একই দিনের বিকেল শিফটের পরীক্ষাও প্রশ্নপত্র ফাঁসের কারণে স্থগিত করা হয়।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top