শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০৬:৫৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।লেভেল ক্রসিংয়ে কভার্ড ভ্যান, ট্রেনের ধাক্কায় নিহত ৪বিএনপি নেতা আমান জামিনে মুক্তশ্রীলঙ্কায় মসজিদ ও মুসলমানদের ব্যবসা প্রতিষ্ঠানের ওপর একের পর এক হামলার পর দেশটিতে ১০ দিনের জন্য জরুরি অবস্থা জারি করেছে দেশটি।আব্দুল আলিমের সাইবার ক্রাইমআব্দুল আলিমের সাইবার ক্রাইম এখন বইমেলায়রোহিঙ্গাদের ফেরাতে সিঙ্গাপুরের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭, ০৫:৩৮:৫৩
Zoom In Zoom Out No icon

কারা অধিদপ্তর ১৬ পদে ২২৮ জন কর্মকর্তা নেবে

কারা অধিদপ্তর ১৬ পদে ২২৮ জন কর্মকর্তা নেবে

১৬ পদে ২২৮ জনকে নিয়োগ দিচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন কারা অধিদপ্তরে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

যেসব পদে নিয়োগ দেয়া হবে।

ফার্মাসিস্ট, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কারা সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী, অফিস সহকারী, ফ্যাক্টরি ওভারসিয়ার, ট্যাঙ্ক টেকার, গাড়িচালক, শিক্ষক, ক্যাশিয়ার, মাস্টার দর্জি, দর্জি, ব্ল্যাকস্মিথ, বুক বাইন্ডার ইন্সট্রাক্টর, অফিস সহায়ক।
ফার্মাসিস্ট

পদটিতে ৩৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১২ হাজার ৫০০ থেকে ৩০ হাজার ২৩০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।
সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।
সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর
পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

কারা সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে ৫৬ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।
কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

অফিস সহকারী
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


ফ্যাক্টরি ওভারসিয়ার
পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


ট্যাঙ্ক টেকার
পদটিতে ছয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


গাড়িচালক
পদটিতে ৩৮ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


শিক্ষক
পদটিতে ৩৪ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


ক্যাশিয়ার
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


মাস্টার দর্জি
পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


দর্জি
পদটিতে ১৯ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৮০০ থেকে ২১ হাজার ৩১০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


ব্ল্যাকস্মিথ
পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


বুক বাইন্ডার ইনস্ট্রাক্টর
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা। এই পদের জন্য সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


অফিস সহায়ক
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুন। চাকরির বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা। এই পদের জন্য মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, চট্টগ্রাম, বান্দরবান, কক্সবাজার, কুমিল্লা, খাগড়াছড়ি, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাঙামাটি, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, নবাবগঞ্জ, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, বাগেরহাট, কুষ্টিয়া, মেহেরপুর, বরিশাল, ভোলা, ঝালকাঠি, পিরোজপুর, বরগুনা, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।


আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা কারা অধিদপ্তরের ওয়েবসাইট এই লিঙ্ক থেকে আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন। আবেদনপত্র ডাকযোগে অথবা সরাসরি ‘কারা মহাপরিদর্শক, কারা অধিদপ্তর, ৩০/৩, উমেশ দত্ত রোড, বকশীবাজার, ঢাকা-১২১১’-এর বরাবরে অফিস চলাকালে পৌঁছাতে হবে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top