শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ ০৫:০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, ০৭:১১:১২
Zoom In Zoom Out No icon

নিজেকেই পেছনে ফেললেন সাকিব

নিজেকেই পেছনে ফেললেন সাকিব

নিউজিল্যান্ড সিরিজ শেষে হোয়াইটওয়াশ আর একরাশ দুঃসহ স্মৃতি সঙ্গী হলেও র‌্যাংকিংয়ে উন্নতি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ দলের অন্যতম সদস্য সাকিব আল হাসান।
 
মঙ্গলবার আইসিসি প্রকাশিত নতুন র‌্যাংকিংয়ে ১ পয়েন্ট যোগ করে টেস্ট ব্যাটসম্যানদের তালিকায় ২৩ থেকে ২২তম স্থানে উঠে এসেছেন সাকিব।
 
এটাই টেস্ট র‌্যাংকিংয়ে সাকিবের ক্যারিয়ার সেরা অবস্থান।
 
তার মতো অবস্থা নিউজিল্যান্ডের টম ল্যাথামেরও। ২-০ তে টেস্ট সিরিজ জয়ের মধ্য দিয়ে নিজের অবস্থানেরও পরিবর্তন করে নিলেন ল্যাথাম।
 
সিরিজ শেষে ৬ পয়েন্ট যোগ করে টেস্ট ব্যাটসম্যানদের তালিকায় ল্যাথাম ক্যারিয়ার সেরা অবস্থানে উঠে আসেন, ২৬তম স্থানে।
 
এর আগে সিরিজের ওয়েলিংটন টেস্ট শেষ করে ২৩তম স্থানে উঠে এসেছিলেন সাকিব। টাইগারদের মধ্যে ৬৬৬ রেটিং পয়েন্ট নিয়ে অবশ্য সাকিবের চেয়ে এগিয়ে আছেন তামিম। তিনি রয়েছেন টেস্ট ব্যাটসম্যানদের ২০তম স্থানে।
 
এর আগে ২০১১ সালের ডিসেম্বর থেকে ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত বিশ্বের শীর্ষ অলরাউন্ডার ছিলেন সাকিব আল হাসান। তিনি একাধারে ৭৬৭ দিন এ অবস্থান ধরে রেখেছিলেন।
 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top