বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ ১১:০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০১৭, ০২:৫৪:১৪
Zoom In Zoom Out No icon

নতুন কোচ হিসেবে পাইবাসের সাক্ষাৎকার নিচ্ছে বিসিবি

নতুন কোচ হিসেবে পাইবাসের সাক্ষাৎকার নিচ্ছে বিসিবি

চন্ডিকা হাথুরুসিংহের স্থলাভিষিক্ত হিসেবে কোচ নিয়োগে জোর তৎপরতা চালাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই পদে সাক্ষাৎকার দিতে আজ সন্ধ্যায় ঢাকায় আসছেন রিচার্ড পাইবাস। আগামীকাল দুপুরে সাক্ষাৎকার দেওয়ার কথা রয়েছে তার। বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

 
২০১২ সালের মে মাসে বাংলাদেশ দলের কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন পাইবাস। বিসিবির সঙ্গে বনিবনা না হওয়ায় তার সাড়ে চার মাসের কোচিং অধ্যায় শেষ হয় চুক্তি ছাড়াই। বিসিবির বার্ষিক ৪৫ দিনের ছুটির শর্তে আপত্তির পাশাপাশি এবং অনুশীলনে খেলোয়াড়দের স্বাস্থ্যসম্মত খাবার না দেওয়ার অভিযোগও তুলেছিলেন তিনি।
 
হাথরুর বিকল্প হিসেবে সেই পাইবাসকেও পছন্দের তালিকায় রাখা হচ্ছে! বিসিবির যুক্তি, হাথুরুর বিকল্প হিসেবে ক্ষুরধার ক্রিকেট মস্তিষ্কের পাশাপাশি কঠোর কোন কোচ নিয়োগের চেষ্টা থেকেই বিসিবির পছন্দের তালিকায় আছেন পাইবাস। এছাড়াও বিসিবি কোচদের যে সম্ভাব্য তালিকা করেছে তাতে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ডের সাবেক কোচ ফিল সিমন্স এবং সাবেক অস্ট্রেলীয় খেলোয়াড়, কোচ ও নির্বাচক জিওফ মার্শও রয়েছেন।
 
অবশ্য এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, বিদেশি কোচ নিয়োগে বিলম্ব হলে আপাতত অন্তর্বর্তীকালীন দায়িত্বে সাবেক টাইগার দলপতি খালেদ মাহমুদ সুজনের আসার সম্ভাবনা আছে। এখন জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের আগেই বিদেশি কোচ নিয়োগ দেয়া হবে, নাকি অন্তর্বর্তীকালীন দায়িত্ব দিয়ে কাউকে এই সিরিজ চালানো হবে তাই দেখার বিষয়।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top