মঙ্গলবার, ২২ মে ২০১৮ ১০:০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
বুধবার, ০৬ ডিসেম্বর, ২০১৭, ০৯:৩৬:০০
Zoom In Zoom Out No icon

লিসবনকে পাত্তাই দিল না বার্সা

লিসবনকে পাত্তাই দিল না বার্সা

 

স্পোর্টিং লিসবনকে পাত্তাই দিল না লিওনেল মেসির বার্সেলোনা। ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্ব শেষ করেছে কাতালান ক্লাবটি। নকআউট পর্ব নিশ্চিত করা বার্সা দুই ড্রয়ের পর দেখা পেয়েছে জয়ের। এর আগে স্পোর্টিংয়ের মাঠে একমাত্র আত্মঘাতী গোলে জিতেছিল তারা।

 

ন্যু ক্যাম্পে লিওনেল মেসিকে বেঞ্চে রেখেই মঙ্গলবার রাতে একাদশ সাজান ভালভার্দে। মধ্যবিরতির পরও প্রতিপক্ষের জালে বল পাঠাতে ব্যর্থ হয় বার্সা। ম্যাচের ৫৯ মিনিটে গোলখরার অবসান ঘটান পাকো আলকাসের। ডেনিশ সুয়ারেজের কর্নারে মাথা ছুঁয়ে বল জালে জড়ান তিনি।

 

এরপর ৬২ মিনিটে ভিদালকে উঠিয়ে মেসিকে পাঠান ভালভার্দে। খেলার ধারও বাড়ে। ৭৪ মিনিটে মেসির শট অল্পের জন্য জালমুখ খুঁজে পায়নি।

 

৭৭ মিনিটে লুকাস দিনিয়েও গোলবঞ্চিত হন। 

 

 

৭৯ মিনিটে মেসির আরেকটি আক্রমণ ব্যর্থ হয়। ৮২ মিনিটে বক্সের বাইরে থেকে মেসির জোরাল শট ঠেকিয়ে দেন অতিথি গোলরক্ষক প্যাট্রিসিও। যোগ করা সময়ে বার্সা দ্বিতীয় গোলটি পায় অতিথিদের কল্যাণেই। সুয়ারেজের ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন সাবেক বার্সেলোনা ডিফেন্ডার জেরেমি ম্যাথিউ।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top