রবিবার, ২৪ জুন ২০১৮ ০৯:১৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮, ০৩:০৬:২৭
Zoom In Zoom Out No icon

বোলিং তোপে জিম্বাবুয়ে

বোলিং তোপে জিম্বাবুয়ে

বাংলাদেশের বোলিং তোপের মুখে পড়েছে জিম্বাবুয়ে। প্রথম ওভারেই দুই উইকেট হারিয়ে চাপে পড়েছিলো জিম্বাবুয়ে। সেই চাপ থেকে আর বের হতে পারেনি তারা। । রিপোর্ট লেখা পর্যন্ত ৪৫ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের সংগ্রহ ১৬৩।

 
বাংলাদেশ শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে আজ সোমবার মুখোমুখি হয়েছে এই দুই দল। টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটে পাঠিয়েছেন স্বাগতিক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
 
অধিনায়কের সিদ্ধান্তকে যথার্থ প্রমাণ করে প্রথম ওভারেই দুই উইকেট তুলে নেন সাকিব আল হাসান। সলোমন মিরে ও ক্রেইগ এরভিনকে ফেরান তিনি। দলীয় ৩০ রানের মাথায় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান মাসাকাদজাকে ফিরে জিম্বাবুয়েকে চাপে ফেলেন টাইগার অধিনায়ক মাশরাফি। সেই চাপে ধুঁকে ধুঁকে পথ চলছে জিম্বাবুয়ে। দলীয় ৫১ ও ব্যক্তিগত ২৪ রানে মুস্তাফিজুর রহমানের শিকারে পরিণত হন ব্রেন্ডন টেইলর। সিকান্দার রাজা একপ্রান্ত আগলে ডুবন্ত তরীর ঝান্ডা ধরে রেখেছেন।
 
বাংলাদেশ দল: তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা, সানজামুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

নেশননিউজ/খায়ের

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top