বুধবার, ১৮ জুলাই ২০১৮ ১২:৪০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, ০৩:৪৯:৩৯
Zoom In Zoom Out No icon

আসছে লঙ্কান প্রিমিয়ার লিগ

আসছে লঙ্কান প্রিমিয়ার লিগ

নতুন নতুন টি-টোয়েন্টি লিগে ঝামেলা বাড়ছে আরও। আন্তর্জাতিক সূচি বিপাকে পড়ছে এসব লিগের জমজমাট সূচিতে। এমন জটিল পরিস্থিতিতে নিজেদের টি-টোয়েন্টি লিগ নিয়ে হাজির হচ্ছে শ্রীলঙ্কা। লঙ্কান প্রিমিয়ার লিগ নামেই যাত্রা শুরু করতে যাচ্ছে এই টুর্নামেন্ট। লিগ শুরু হবে ১৮ আগস্ট থেকে, চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।  লিগে দল থাকবে ছয়টি। বিদেশি তারকাদের পাওয়াটা মূল লক্ষ্য থাকলেও তাতে হয়তো সফল হবে না লঙ্কান টি-টোয়েন্টি লিগ। কারণ ওই একই সময়ে চলবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্ট। সিপিএল শুরু হবে ৮ আগস্ট, চলবে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

এছাড়া আন্তর্জাতিক সূচিতেও ব্যস্ততা রয়েছে ওই সময়ে। তাই ওই সময়ে শ্রীলঙ্কার লক্ষ্য হিসেবে থাকবে নিউজিল্যান্ড, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। কারণ এই সময়ে তাদের ব্যস্ততা সেভাবে হয়তো থাকছে না। তবে সিপিএল ও টি-টোয়েন্টি ব্লাস্ট থাকায় কী পরিমাণ ক্রিকেটারদের তারা পাবে সেটাই এখন দেখার।

এর আগেও আইপিএল স্টাইলে টি-টোয়েন্টি লিগ আয়োজন করেছিল শ্রীলঙ্কা। ২০১২ সালে হওয়া সেই টুর্নামেন্টের নাম ছিল এসএলপিএল। কিন্তু জনপ্রিয়তার বিচারে সফল না হওয়ায় একটি মৌসুমের পরই থেমে যায় টুর্নামেন্ট।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top